October 7, 2024, 12:22 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বাণিজ্যমন্ত্রী গ্রামীণফোনের কলড্রপে ক্ষুব্ধ

বাণিজ্যমন্ত্রী গ্রামীণফোনের কলড্রপে ক্ষুব্ধ

ডিটেকটিভ নিউজ ডেস্ক

দেশের সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের কল ড্রপের নিয়ে সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ।

জাতীয় সংসদের রোববারের অধিবেশনে অনির্ধারিত এক আলোচনায় তিনি বলেন, “ইদানিং লক্ষ্য করলে দেখা যাবে আমরা যারা গ্রামীণফোন ব্যবহার করি, প্রত্যেকটি কলে কলড্রপ হয়। একেকটি কলে ৩, ৪, ৫ বার ড্রপ হয়। এজন্য বার বার কল করতে হয়।

“বিদেশে একটা কল করছি, হঠাৎ কলটা ড্রপ করল। আমাদের রোমিং টেলিফোন আছে, দেশের বাইরে যাই; সেখানে একটা কল ড্রপ করলে আবার কল করতে হয়।”

এই কল ড্রপের পেছনে ব্যবসায়িক স্বার্থ জড়িত রয়েছে বলে মনে করেন তোফায়েল।

“রবি আছে, অন্যান্য ফোন আছে, গ্রামীণফোনের মতো এরকম অন্যায় করে ব্যবসা করে লাভ করা ৃ এটা কিন্তু সঠিক হয় না। এটা বাস্তবসম্মত না।”

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (ফাইল ছবি) বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (ফাইল ছবি)

বিষয়টি গ্রামীণফোনকে জানিয়ে সমস্যা সমাধান না হওয়ায় টেলিযোগাযোগমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন বাণিজ্যমন্ত্রী।

“এই ব্যাপারটায় একটা পদক্ষেপ গ্রহণ করতে হবে।  এটা হতে পারে না।”

বাংলাদেশের ১৫ কোটি মোবাইল ফোন গ্রাহকের প্রায় অর্ধেক গ্রামীণফোনের।

তোফায়েল বলেন, “আমাদের বর্তমান প্রধানমন্ত্রী এই গ্রামীণ মোবাইল ফোনের অনুমতি দিয়েছিলেন। ড. ইউনূসকে এই গ্রামীণ টেলিফোন দেওয়া হয়েছিল। এর লাভের একটি অংশ গ্রামীণ ব্যাংকের সাথে জড়িত সাধারণ মানুষের পাওয়ার কথা ছিল, কিন্তু তারা পাচ্ছে কি না, জানি না।”

Share Button

     এ জাতীয় আরো খবর